ঢাকা
৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

নিজেকে দক্ষ হিসেবে তৈরি করতে হবে: কাজী শাহাদাত হোসেন রুবেল

মাসুদ রানা, বিশেষ প্রতিনিধি: রাজধানী ঢাকায় ইআরটিসি হলরুমে এক্সিলেন্ট ওয়ার্ল্ড এগ্রো ফুড এন্ড কসমেটিকস লিমিটেড এর অন্যতম সেলস টিম রয়েল পাওয়ার ওয়ার্ল্ড ওয়াইড এর উদ্যোগে দিনব্যাপী ওয়ার্কশপ ট্রেনিং ও এচিভার কনফারেন্স এর আয়োজন করা হয়েছে।

উক্ত প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির মার্কেটিং ডিরেক্টর কাজী শাহাদাত হোসেন রুবেল, তিনি তার বক্তব্যে বলেন বাংলাদেশ শতভাগ দেশীয় কাঁচামাল দ্বারা নিজস্ব ফ্যাক্টরিতে উৎপাদিত পণ্য দেশের চাহিদা মিটিয়ে বিদেশে রপ্তানি করার মাধ্যমে বাংলাদেশে বিপুল পরিমাণ রেমিট্যান্স নিয়ে আসা সম্ভব। এর জন্য আপনাদেরকে প্রতিনিয়ত প্রশিক্ষণ নিতে হবে, নিজেকে দক্ষ হিসেবে তৈরি করতে হবে, তাহলে এক্সিলেন্ট ওয়ার্ল্ডের পণ্য বিশ্বব্যাপী বাজারজাতক করতে সক্ষম হবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক ট্রেনিং সুমন চৌধুরী, তিনি কোম্পানির ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করেন।
দিনব্যাপী ওয়ার্কশপ ট্রেনিং পরিচালনা করেন কোম্পানির সেন্ট্রাল ট্রেইনার কৃষিবিদ সাখাওয়াত হোসেন, এসপি আহমেদ, মোঃ আরিফুর রহমান ও ফরহাদ শিমুল।
এতে সারাদেশ থেকে আগত সেলস অফিসার, মার্কেটিং অফিসার, এজিএম, ও জিএম উপস্থিত ছিলেন। দিনব্যাপী ওয়ার্কশপ ট্রেনিংয়ে তিনজনকে পুরস্কৃত করা হয়।

দিনব্যাপী প্রোগ্রামে সভাপতিত্ব করেন জেনারেল ম্যানেজার ফখরুল আলম।

আরও পড়ুন

অনলাইনে দেড় হাজার কোটি টাকার কোরবানির পশু বিক্রি
ক্রেতা কমায় চাহিদা নেই মসলার
দাম বেড়েছে চালের, কমেছে মুরগি-সবজির
‘লকডাউনে’ দাম বেড়েছে মুরগি-পেঁয়াজের
২০২১-২০২২ অর্থবছরের বাজেট পাস
করোনায় ক্ষতি ১৭ বিলিয়ন ডলার : প্রধানমন্ত্রী
নেপাল থেকে বিদ্যুৎ আনতে আগামী মাসে চুক্তি
দেশে কলকারখানায় ৬০% যন্ত্রপাতি হস্তচালিত