ঢাকা
১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

যেভাবে কাটছে মিথিলার জন্মদিন

আলোচিত মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা জীবনের আরেকটি বসন্ত পার করেছেন। মঙ্গলবার (২৫ মে) পা দিয়েছেন নতুন আরেকটি বছর।

জন্মদিন সবার কাছেই বিশেষ একটি দিন। তাই অনেককে ঘটা করে দিনটি উদযাপন করতে দেখা যায়। তবে অভিনেত্রী মিথিলা এবার তার জন্মদিনটি উদযাপন করছেন একেবারে একান্তে, পরিবারে সঙ্গে।

আলোচিত এই তারকা বলেন, ‘আজকের দিনটি আমি আমার প্রায় ৯৮ বছর বয়সী দাদি, আমার বাবা-মা, ভাই-বোন এবং মেয়ে আইরার সঙ্গে কাটাচ্ছি। তাছাড়া ব্র্যাকের নিয়মিত কাজতো আছেই। ’

জন্মদিনের কয়েকদিন আগে মেয়ে আইরাকে নিয়ে প্রথমবারের মতো সিলেট গিয়েছিলেন মিথিলা। সেখানে বিছানাকান্দি, রাতারগুল, লালা খান ঘুরে মুগ্ধ হয়েছেন তিনি। সামাজিক মাধ্যমে ঘোরাঘুরির ছবি এবং ভিডিও প্রকাশ করেছেন তিনি। প্রাকৃতিক পরিবেশে হারিয়ে যাওয়ার মধুর অনুভূতি ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে।

তবে বিশেষ এই দিনটিতে স্বামীর কাছে নেই মিথিলি। সৃজিত মুখার্জি রয়েছেন কলকাতায়।

২০০২ সালে প্রথম মডেলিংয়ে পা রাখেন মিথিলা। এরপর বিভিন্ন পণ্যের ব্রান্ড অ্যাম্বাসেডর হিসেবে টিভি বিজ্ঞাপনে দেখা গেছে তাকে। ছোট পর্দায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তাও পেয়েছেন।

আসন্ন ঈদুল আযহায় মিথিলা নির্মাতা প্রীতি দত্ত ও হাসান রেজাউলের দুটি নতুন নাটকে অভিনয় করতে যাচ্ছেন। তাকে ঈদুল ফিতরে তানিম রহমান অংশুর শর্টফিল্ম ‘মিঁয়াও’, প্রীতি দত্তের ‘লাভার্স’ ও ‘কাপল অব দ্য সিটি’, সাইদুর রহমান রাসেলের ‘মবিনের সংসার’ ও আবু হায়াত মাহমুদের ‘কাঁটা’ নাটকে অভিনয় করতে দেখা গেছে।

ছোট পর্দা দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করলেও প্রথমবারের মতো মিথিলা কাজ শুরু করেছেন বড় পর্দায়। অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমার মধ্যে দিয়ে সিনেমায় অভিষেক ঘটতে যাচ্ছে তার।

আরও পড়ুন

কারিনাকে বয়কটের ডাক
রবিবার দিনটি যেমন কাটবে আপনার
এবার জাহারা মিতুর নায়ক বাপ্পী
অভিনয়ের জাদুকর চঞ্চল চৌধুরী
সংসার ভাঙল মাহির
২৫ হাজার কর্মীকে অর্থ সাহায্য সালমানের
সুস্থ হয়ে বাসায় ফিরেছেন আলমগীর
করোনায় আক্রান্ত দীপিকা