ঢাকা
১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ

মৌলভীবাজারের কুলাউড়ায় স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে সজল মালাকার (২৪) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়। এর আগে গত সোমবার রাতে উপজেলার রবিরবাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। সজল পৃথিমপাশা ইউনিয়নের কালা মালাকারের ছেলে।

গত ৬ জুন রাতে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা করেন। অভিযোগে উল্লেখ করা হয়েছে, ৬ জুন সকালে আলী আমজদ স্কুলে যাওয়ার জন্য একটি সিএনজিতে উঠে ওই স্কুলছাত্রী। পথে রবিরবাজার চৌমুহনী থেকে সিএনজিচালক সজল গাড়ি ঘুরিয়ে স্কুলছাত্রীকে অপহরণ করে, লোহাউনি চা বাগানের একটি নির্জন স্থানে নিয়ে যান। সজল তার দুই সহযোগী মিলে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করেন।

পরে স্কুলছাত্রী পুলিশকে বিষয়টি জানালে, কুলাউড়া থানার এসআই মাসুদ আলম ভূঁইয়া সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার রাতে রবিরবাজার থেকে সজলকে গ্রেফতার করেন।
কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় জানান, ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা করেছেন। সজলকে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তার দুই সহযোগী পলাতক রয়েছে। তাদের আটকের জন্য পুলিশি তৎপরতা অব্যাহত।

আরও পড়ুন

প্রেমের ফাঁদে পড়ে প্রতারণার শিকার যুবকের ‘আত্মহত্যা’
মায়ের সাথে অভিমান করে কিশোরের আত্মহত্যা!
বড়াইগ্রামে বাল্যবিয়ে পণ্ড
গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করল যুবতী
বাড়ীর ছাদে নিয়ে কিশোরীকে ধর্ষণ
সাবেক স্বামীর হাতে গৃহবধূ খুন
ঘুমন্ত বাবাকে কুড়াল দিয়ে হত্যার ঘটনায় ছেলে গ্রেফতার
নাসির-অমিসহ পাঁচজনের ১০ দিনের রিমান্ড চাইবে পুলিশ