ঢাকা
২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় অবশেষে ব্রাজিল-আর্জেন্টিনা নিয়ে সংঘর্ষ হয়েই গেলো

ব্রাজিল-আর্জেন্টিনার ১১ জুলাই হওয়া ফুটবল ফাইনাল ম্যাচকে কেন্দ্র করে বৃহস্পতিবার (১৫ জুলাই) রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের খেওয়াই গ্রামে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটে।

দুই সমর্থকের মধ্য তর্কাতর্কি ও হাতাহাতির ঘটনার রেশ ধরে এ সংঘর্ষ হয়। এতে অন্তত পাঁচজন আহত হয়েছেন। তারা হলেন- মিনার মিয়া, মো. আলম, রবিউল, জালাল মুন্সি ও ফুরকান মুন্সি। তাদের মধ্যে মিনার মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাছিহাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিনুল হক পাভেল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যকার ফাইনাল ম্যাচ নিয়ে গতকাল সন্ধ্যায় খেওয়াই গ্রামের সর্দার বাড়ির শিপন (১৯) ও মুন্সি বাড়ির হৃদয়ের (১৮) বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। হৃদয় আর্জেন্টিনা এবং শিপন ব্রাজিল দলের সমর্থক। এ ঘটনার জেরে রাত ৮টার দিকে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে সকালে এলাকায় পুলিশ আসে। তবে এলাকার পরিস্থিতি শান্ত আছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

ফেনী তমিজিয়া মসজিদের পুন:নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন
বেসরকারি ভাবে উপজেলার চেয়ারম্যান নির্বাচিত শুসেন চন্দ্র শীল
বালিয়াডাঙ্গী ব্লাড ডোনার অর্গানাইজেশনের ৩য় বর্ষপূর্তি উদযাপন
আম্পায়ার নাদির শাহ না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন
তামিম ইকবালকে ছাড়া বিশ্বকাপের দল ঘোষণা
জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খন্দকার মাহবুব
ইতিহাসগড়া সিরিজ জয়
নিউজিল্যান্ডের বিপক্ষে টাইগারদের ইতিহাস গড়া প্রথম জয়