ঢাকা
২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

মুনিয়ার আত্মহত্যা : বসুন্ধরা এমডি আনভীরকে অব্যাহতি

আলোচিত মুনিয়ার আত্মহত্যা প্ররোচণা মামলা থেকে বসুন্ধরার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে অব্যাহতি দিয়েছেন আদালত। বুধবার (১৮ আগস্ট) ঢাকা মুখ্য মহানগর হাকিম ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী এ আদেশ দেন।

এর আগে, এই মামলার দায় হতে সায়েম সোবহানকে পুলিশ চূড়ান্ত প্রতিবেদন থেকে নাম প্রত্যাহার করে নেয়। আর সেই প্রতিবেদনের ওপর ভিত্তি করে সায়েম সোবহানকে অব্যাহতি দেয়া হয়েছে।

গত ২৬ এপ্রিল সন্ধ্যায় গুলশানের ১২০ নম্বর সড়কের ১৯ নম্বর বাসার একটি ফ্ল্যাট থেকে মুনিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মুনিয়ার বড় বোন নুসরাত জাহান তানিয়া বাদী হয়ে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহানের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে বলা হয়, সায়েম সোবহানের সঙ্গে তার বোন মুনিয়ার প্রেমের সম্পর্ক ছিল। প্রতিমাসে ১ লাখ টাকা বাসা ভাড়া দিয়ে তিনি মুনিয়াকে ওই ফ্ল্যাটে রাখতেন এবং তিনি নিজেও নিয়মিত যাতায়াত করতেন। তারা স্বামী-স্ত্রীর মতো করে থাকতো। বিয়ের কথা বলেই তার বোনকে ওই ফ্ল্যাটে রেখেছিল। তবে একটি ছবি ফেসবুকে পোস্ট করাকে কেন্দ্র করে সায়েম সোবহান তার বোনের ওপর ক্ষিপ্ত হয়। তাদের মনে হচ্ছে, মুনিয়া আত্মহত্যা করেনি। তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

সুত্র: নিউজজি

আরও পড়ুন

জঙ্গি আস্তানা সন্দেহে বসিলায় র‍্যাবের অভিযান, আটক ১
পরীমণির পক্ষে দাঁড়াতে হাইকোর্টে প্রস্তুত একদল আইনজীবী
খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ শুনানি পিছিয়েছে
পরীমনি রিমান্ড শেষে কারাগারে
বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান-এমডিসহ ১১ জনের বিরুদ্ধে ৫শ’ কোটি টাকার মামলা
ফের ৫ দিনের রিমান্ডের আবেদন পরীমনির বিরুদ্ধে
রিমান্ড শেষে আজ আদালতে তোলা হবে পরীমণিকে
যাবজ্জীবন মানে ৩০ বছর